রিয়াকে জ’ড়িয়ে ধরা মহেশ ভাটের ভি’ডিও ভা’ইরাল !

সুশান্ত সিং রাজপুতের ম’ত্যুকে কেন্দ্র করে প্রতিদিন বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের মৃ’ত্যুর পর থেকে সংবাদ শিরোনামের প্রথম পাতায় উঠে এসেছেন রিয়া চক্রবর্তী।সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক, রিয়ার সঙ্গে মহেশ ভাটের কথোপকথন, রিয়ার সঙ্গে সুশান্তের পরিবারের সম্পর্ক, সবকিছুই উঠে আসতে শুরু করেছে সংবাদমাধ্যমের পাতায়।

বলিউডের বর্ষীয়ান পরিচালক ও প্রযোজকরা দা’বি করেন, রিয়ার সঙ্গে মহেশ ভাটের সম্পর্ক ‘মেন্টরের’ অর্থাৎ গুরু-শিষ্য সম্পর্ক।মহেশ ভাট যে দা’বিই করুন না কেন, সুশান্তের মৃ’ত্যুর পর রিয়ার সঙ্গে তাঁর সম্পর্ককে জ’ড়িয়ে উঠতে শুরু করেছ নানা প্রশ্ন। এমনকি, সুশান্তকে মনোবিদের কাছে নিয়ে যাওয়ার জন্য রিয়াকে পরামর্শ দেন মহেশ ভাট। পরিচালকের ঘ’নিষ্ঠ সহযোগী সুহিত্রা দাসের একটি পোস্ট ঘিরেও জোর শোরগোল শুরু হয়ে যায়।

এসবের মাঝে মুম্বাই পুলিশের তরফ থেকে জি’জ্ঞাসাবাদ করা হয় মহেশ ভাটকে। রিয়া চক্রবর্তী ও মাহেশ ভাটের ছবি প্রকাশ্যে উঠে আসতেই ফের ইন্টারনেট জগতে আর এক দফা তোপের মুখে পড়েন মহেশ ভাট। সুশান্তের মৃ’ত্যুর রহস্য নিয়ে যখন শীর্ষ আদালতে প্রশ্ন-উত্তর পর্ব চলছে, সেই সময় ভা’ইরাল হল রিয়া এবং মহেশ ভাটের একটি ভি’ডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *