মা’স্ক ছাড়া গ্যালারিতে রোনালদো, এরপর যা হলো !

উয়েফা নেশনস লিগে মুখোমুখি হয়েছিল ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগাল ও ক্রোয়েশিয়া। পায়ের ইনফেকশনের কারণে এ ম্যাচে খেলতে পারেননি সিআর সেভেন। ম্যাচে না খেললেও অন্য ঘটনায় ঠিকই সমালোচনার জন্ম দিয়েছেন তিনি।

মা’স্ক ছাড়া গ্যালারিতে বসে খেলা দেখায় এমন অবস্থার মুখে পড়েছেন পর্তুগীজ তারকা।ঘটনাটি ঘটেছে ম্যাচ চলাকালীন সময়ে। সামাজিক দুরত্ব বজায় রেখেই দলের অন্য সদস্যদের সঙ্গে গ্যালারিতে বসে খেলা দেখছিলেন রোনালদো।

নামটা রোনালদো বলেই হয়তো একটি ক্যামেরা সবসময় তার দিকে তাক করা ছিল। খেলার মাঝে হঠাৎ একজন নারী স্টাফ এসে রোনালদোর সঙ্গে কথা বলেন। তখনই পাশে খুলে রাখা মা’স্ক পরিধান করেন সিআর সেভেন।

কো’ভিড-১৯ থেকে সাবধান থাকতে চেষ্টার অন্ত নেই উয়েফার। এমতাবস্থায় রোনালদোর এই ভুল অপরাধের অর্যায়েই পড়ে। তবে তাকে আপাতত মৌখিকভাবে স’তর্ক করে দিয়েছে সংস্থাটি।

রন না খেললেও বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে পর্তুগাল। জুয়াও ক্যানসেলো, দিয়েগো জোতা, জোয়াও ফেলিক্স ও আন্দ্রে সিলভার গোলে ক্রোয়েশিয়াকে ৪-১ গোলে হারিয়েছে দলটি। শেষ ১০ ম্যাচের ৯টিতেই জয় নিয়ে মাঠ ছেড়েছে ফার্নান্দো সান্তোসের শিষ্যরা।

ম্যাচ শেষে রোনালদোর ই’নজুরি নিয়ে কথা বলেছেন সান্তোস। তিনি বলেন, ‘রোনালদো খেলার অবস্থায় নেই। সম্ভব হলে অবশ্যই ম্যাচের মূল একাদশে নামাতাম। আজ সে দলের সঙ্গে অনুশীলন করেছে। আগের চেয়ে অনেকটাই ভালো অনুভব করছে।’

সান্তোস আরো বলেন, ‘সে দলের সঙ্গে সুইডেন যাবে। তারপর কী করা যায় দেখা যাবে। ওর বড় কোনো ই’নজুরি নেই। তবে ই’নফেকশনটা পুরোপুরি সারতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *