পরিচালকের সঙ্গে ‘ভিন্নভাবে’ ধরা দিলেন আলিয়া !

পরিচালক আয়ান মুখার্জির সঙ্গে আলিয়া ভাটের গভীর বন্ধুত্বের কথা বলিউডের সবাই জানে। সঙ্গে রণবীর কাপুর তো আছেনই। তার ওপর আবার আয়ানের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর নায়িকা আলিয়া। তাই এবার ভিন্নভাবে ধরা দিলেন অভিনেত্রী।আয়ান এবং আলিয়া নিজেদের বন্ধুত্ব সেলিব্রেট পরিচালকের জন্মদিনে পোস্ট করলেন পুরনো একটি ভিডিও।

আর সেই ভি’ডিও শেয়ার করেই আয়ানকে বার্থডে উইশ করে ফেললেন আলিয়া ভাট।ভি’ডিও আপলোড করে আলিয়া লিখলেন, আমার সবচেয়ে প্রিয় বন্ধুর জন্মদিন। একটা পুরনো ভি’ডিও আপলোড করলাম। এই ভিডিও-র মধ্যে দিয়েই আমাদের বন্ধুত্বের আসল দিক ফুটে উঠল। আমরা উচ্ছল, আমরা স্বাধীন, আমরা রঙিন।

আলিয়ার পোস্ট করা ভি’ডিওতে দেখা যাচ্ছে, পরিচালক আয়ান মুখার্জি এবং আলিয়া ভাট দু’জনেই পানিতে ঝাঁ’প দিচ্ছেন। তবে তাদের সঙ্গে আর কেউ ছিলো নাকি সে ব্যপারে কিছু জানা যায়নি। ইতোমধ্যেই ইন্টারনেটে মুক্তি পেয়েছে মহেশ ভাটের নতুন ছবি সড়ক ২-এর ট্রেলার। সুশান্তের মৃ’ত্যুর সঙ্গে জড়িয়ে মহেশ ভাটের এই ছবি নিয়ে বি’তর্ক তু’ঙ্গে।

কারণ, এই ছবিতে নাকি কাজ করার কথা ছিল সুশান্তের আর তাকে সরিয়েই নাকি এই ছবিতে এন্ট্রি নিয়েছেন আদিত্য রয় কাপুর। তবে এই অভিযোগকে একেবারেই ভ্রান্ত বলে জানিয়েছেন মহেশ। তবুও এই রটনার চক্করে পড়ে সড়ক ২ ইউটিউবে সবচেয়ে অপছন্দের ট্রেলার হিসেবে চিহ্নিত!

সড়ক ২ ঘো’ষণা হওয়ার পর দর্শকরা স্বাগত জানিয়েছিলেন ১৯৯১ সালের হিট ছবি সড়ক-এর এই কিস্তিকে। তবে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুকে কেন্দ্র করে যেভাবে মহেশ ভাট, আলিয়া ভাট সো’শ্যাল মি’ডিয়ায় বি’তর্কে পড়েছেন, তারই ফলস্বরূপ এই ডিসলাইক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *