অ’সুস্থ জাতি দেশকে এগিয়ে নিতে পারবে না: পানি সম্পদ প্রতিমন্ত্রী !

অ’সুস্থ জাতি দেশকে এগিয়ে নিতে পারবে না: পানি সম্পদ প্রতিমন্ত্রী !

  • Post author:
  • Post category:News
  • Post comments:0 Comments

পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি বলেছেন, বঙ্গবন্ধু একটি সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন। সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে, আমাদের সোনার ছেলে উৎপাদন করতে হবে। সোনার ছেলে গড়তে হলে তাদের খেলাধুলাসহ শারীরিক যোগ্যতা অত্যন্ত দরকার।এ

কটি অসুস্থ জাতি দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবে না। একটা জাতির অগ্রসর এবং উন্নতি নির্ভর করে সেই দেশের নাগরিকদের উপর। সুস্থ-সবল নাগরিক গড়তে পারলেই সোনার বাংলা গড়ার লক্ষ্যে পৌঁছানো সম্ভব।

বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড প্রদত্ত একটি রোলার হস্তান্তর এবং সরকারি শিশু পরিবারে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী।

নতুন প্রজন্মকে সুস্থ সবল থাকতে খেলাধুলাসহ লেখাপাড়ার উপর গুরুত্বারোপ এবং সবাইকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্য বিধি মেনে চলার তাগিদ দেন প্রতিমন্ত্রী। জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিভাগীয়

কমিশনার ড. অমিতাভ সরকার, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পরিচালক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান আলো এবং জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. হোসেন চৌধুরী। জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

বক্তারা ক’রোনার দ্বিতীয় দফা প্রকোপ ঠেকাতে সবাই মাস্ক পরিধানসহ স্বাস্থ্য বিধি মেনে চলার ওপর গুরুত্বারোপ করেন। অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ড থেকে প্রদত্ত একটি রোলার জেলা প্রশাসকের কাছে হস্তান্তর এবং শিল্পপতি মো. মিজানুর রহমানের অনুদান দেয়া কিছু ক্রীড়া সামগ্রী সরকারি শিশু পরিবারের মাঝে বিতরণ করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী।

Leave a Reply