এটি আমার জন্য স্মরণীয় ঘটনা !

গানের থেকে ব্যক্তিজীবন নিয়েই বেশির ভাগ সময় আলোচনায় থাকেন সেলেনা গোমেজ। বিশেষ করে একটা সময় সঙ্গীততারকা জাস্টিন বিবারের সঙ্গে প্রেম নিয়ে বহুবার সংবাদের শিরোনাম হয়েছেন। অনেক দিন গানে নেই সেলেনা। বিরতি ভেঙে এবার ভক্তদের জন্য নতুন গান প্রকাশ করলেন তিনি। গেল ২৩ অক্টোবর মুক্তি পায় তার ‘লস ইউ টু লাভ মি’ শিরোনামে গান। ‘বিলবোর্ড দ্য হট ১০০’ তালিকায় এক নম্বরে রয়েছে সেলেনার নতুন গান। আর এ কারণে বেশ খুশি সেলেনা। এ নিয়ে ইনস্টাগ্রামে জানান, এটি আমার জন্য স্মরণীয় ঘটনা। প্রথমবারের মতো এই তালিকার শীর্ষে আমার গান জায়গা পেয়েছে। এটি অবশ্যই অনেক বড় আনন্দের বিষয়। ভক্তদের অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা। তাদের কারণেই এটি সম্ভব হয়েছে।’ গান থেকে দূরে থাকার কারণ কী জবাবে গায়িকার ভাষ্য, আমি এখনও হারিয়ে যাইনি। এটা সত্য আমার ব্যক্তিগত জীবনের অনেক বিষয় বিরক্ত ছিলাম, ঠিক তেমনি হতাশও ছিলাম।’ এদিকে চলতি বছর সেলেনা অভিনীত ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিটি মুক্তি পায়। আগামী বছর তার ‘ডুলিটেল’ ছবিটি মুক্তি পাবে। এম

মাধবকুণ্ড জলপ্রপাতে বিষাক্তগুল্ম : যুবক আটকমৌলভীবাজারের মাধবকুণ্ডু জলপ্রপাতে মাধবছড়ায় বিষাক্তগুল্ম ফেলায় মাছসহ বিভিন্ন জলজ প্রাণির মৃ’ত্যুর ঘটনায় জড়িত সন্দেহে ইমাম উদ্দিন (৪০) নামে একজনকে গ্রেফতার করা হয়ছে।এর আগে শনিবার সকালে মাধবকুণ্ড এলাকায় পর্যটক, পর্যটক পুলিশসহ স্থানীয়রা জলপ্রপাতের পানিতে মাছসহ বিভিন্ন জলজ প্রাণী ভেসে উঠতে দেখেন। মৃ’ত মাছের কারণে পর্যটন এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। পরে উপজেলা মৎস্য বিভাগের পক্ষ থেকে দুই দফায় পানি পরীক্ষা করা নিশ্চিত হয় এখানে বিষাক্ত কিছু ফেলা হয়ছে।

ঘরের মাঠে জয়বঞ্চিত বার্সাউয়েফা চ্যাম্পিয়ন্স লিগে স্লাভিয়া প্রাগের সঙ্গে গোলশূন্য ড্র করেছে বার্সেলোনা।দূঃসময় যেন কাটছেই না স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার। লা লিগায় আগের ম্যাচে লেভেন্তের কাছে অসহায় আত্মসমপর্নের পর ঘরের মাঠে কাতালানদের সুযোগ ছিলো ট্র্যাকে ফেরার।কিন্তু স্লাভিয়া প্রাগের বিপক্ষে গোলবারে ১৪টি শট নিয়েও ভাঙ্গা হয়নি ডেড লক। ফলে আর্নেস্তো ভালভার্দে শিষ্যদের মাঠ ছাড়তে হয় ড্র’য়ের হতাশায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *